শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরগুনায় জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ

dynamic-sidebar

সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে ও যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকুর গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় বরগুনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদল ও বিএনপিসহ অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বরগুনা পৌর ভবনের সামনে এক সমাবেশের আয়োজন করা হয়। জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা, প্রধান বক্তা জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম জুয়েল।

এছাড়া সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাড. আহসান হাবিব স্বপন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুজ্জামান টিটু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শহিন, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি আক্তারুজ্জামান জুয়েল, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রনি প্রমূখ। এ ছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা যুবদলের দপ্তর সম্পাদক হুমায়ুন কবির

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net